Monday, February 20, 2012

কার মন কে কেড়েছে?

কার মন কে কেড়েছে?


‘সে আমার মন কেড়েছে’ ছবির দৃশ্যে তিন্নি ও শাকিব খান ‘সে আমার মন কেড়েছে’ ছবির দৃশ্যে তিন্নি ও শাকিব খান
ছবির নাম সে আমার মন কেড়েছে। শিল্পী শাকিব খান ও তিন্নি। এবার বাণিজ্যিক ছবিতে অভিষেক হলো তিন্নির। শুক্রবার ছবির মহরত হলো এফডিসিতে। এরপর শনিবার সাভারের গলফ ক্লাবে ছবির গানের শুটিংয়ে অংশ নেন তাঁরা দুজন। ছবিটি পরিচালনা করছেন সোহানুর রহমান।
শাকিব বললেন, ‘তিন্নি আমার ভালো বন্ধু। পরিচালক যখন আমাকে ছবির গল্প শোনালেন, তখন আমি সহশিল্পী হিসেবে এমন কাউকে নেওয়ার জন্য অনুরোধ করেছিলাম, যে চরিত্রের সঙ্গে একেবারে মিলে যায়। হঠাৎ তিন্নির কথা মনে হলো। পরিচালকও আমার সঙ্গে একমত হলেন। আশা করছি, তিন্নি ভালো করবে।’
তিন্নি জানান, ছবির গল্পটি তাঁর পছন্দ হয়েছে। তাই কাজটাও ভালো লাগছে।
সে আমার মন কেড়েছের আগে তিন্নি আরও একটি ছবি হাতে নিয়েছেন। ছবির নাম টু বি কনটিনিউড...।

0 Responses to “কার মন কে কেড়েছে?”

Post a Comment